বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃক সিটিজেন চার্টার অনুযায়ী সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে গণশুনানি ২৯ জুন ২০২২খ্রি. তারিখ সকাল ১১:০০ টায় বিমানের প্রধান কার্যালয় বলাকার কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। বিমানের মহাব্যবস্থাপক গ্রাহক সেবা ও অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা মহিউদ্দিন আহমেদ-এর সভাপতিত্বে অনুষ্ঠিত গণশুনানিতে সম্মানিত যাত্রীবৃন্দ, স্টেকহোল্ডারগণসহ বিমানের বিভিন্ন পরিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন।
গণশুনানিতে মহাব্যবস্থাপক গ্রাহক সেবা বিমানের সেবা প্রাপ্তি ও অভিযোগ প্রদানের পদ্ধতি সম্পর্কে যাত্রীগণকে অবহিত করেন। সম্মানিত যাত্রী ও স্টেকহোল্ডারগণ বিমানের সেবা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে তাদের মতামত ও মূল্যবান পরামর্শ প্রদান করেন। এসময় একজন যাত্রী বিমানের প্রধান কার্যালয় বলাকার সেলস সেন্টারের পরিধি ও সক্ষমতা বৃদ্ধির পরামর্শ প্রদান করেন। বাংলাদেশে ক্রমবর্ধমান কার্গো বাণিজ্যের প্রেক্ষিতে কার্গো এজেন্সির প্রধানগণ বিমানের সক্ষমতা বৃদ্ধির সুপারিশ করেন। বিমান ম্যানেজমেন্ট তাদের মতামত ও পরামর্শ গুরুত্বের সাথে বিবেচনা করবেন বলে আশ্বস্ত করেন।