০৯ই মার্চ ২০২১ মঙ্গলবার সকাল ১০:০০ টা হতে দুপুর ০২:০০ ঘটিকা পর্যন্ত বাংলাদেশ এয়ারলাইন্স ট্রেনিং সেন্টার (বিএটিসি)-এ অভ্যন্তরীণ সেবাগ্রহীতাদের সিটিজেন চার্টার অবহিতকরণ ও অভিযোগ প্রতিকার শুনানী সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মহোদয়ের সভাপতিত্বে বিমানের পরিচালকবৃন্দ, ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক)-সহ প্রায় ২০০ (দুইশত) জন কর্মকর্তা/কর্মচারী উপস্থিত ছিলেন।
উক্ত সভা দু’টি পর্বে অনুষ্ঠিত হয়, প্রথম পর্বে সিটিজেন চার্টার অবহিতকরণ ও দ্বিতীয় পর্বে উপস্থিত কর্মকর্তা/কর্মচারীগণ কর্তৃক বিভিন্ন অভিযোগ উত্থাপন করা হয় এবং অনিক এর উপস্থিতিতে সমস্ত অভিযোগ শুনানী হয়।
উপস্থিত কর্মকর্তা/কর্মচারীগণ অনেক অভিযোগ উত্থাপন করেন যাহার মধ্যে কিছু কিছু অভিযোগের তাৎক্ষণিক প্রতিকারের ব্যবস্থা গ্রহণ করা হয় এবং কিছু সমস্যা নিয়মতান্ত্রিকভাবে সমাধান করা হবে বলে জানানো হয়।
প্রকাশের অনুরোধ সহ-
তাহেরা খন্দকার,
উপ-মহাব্যবস্থাপক, জনসংযোগ
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লি: