Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৯ ডিসেম্বর ২০২২

সিটিজেন চার্টার অনুযায়ী বিমানের অভিযোগ প্রতিকার বিষয়ে শুনানি


প্রকাশন তারিখ : 2022-12-29

 

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃক সিটিজেন চার্টার অনুযায়ী অভিযোগ প্রতিকার শুনানি ২৮ ডিসেম্বর ২০২২খ্রি. তারিখ সকাল ১১:০০ টায় বিমানের প্রধান কার্যালয় বলাকার কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়। বিমানের পরিচালক গ্রাহক সেবা মহোদয়ের সভাপতিত্বে উক্ত শুনানি অনুষ্ঠিত হয়।

 

মহাব্যবস্থাপক গ্রাহকসেবা বিভিন্ন দপ্তর হতে মোট ০৮ জনের উপস্থিতিতে শুনানির কার্যক্রম শুরু করেন। গুরুত্বপূর্ণ অভিযোগের মধ্যে উপ-ব্যবস্থাপক গ্রাউন্ড সার্ভিস দোহার ভিসা না পাওয়ায় ক্ষোভ প্রকাশ করেন। বিমান-এর চিফ পার্সার প্ল্যানিং এন্ড সিডিউলিং, ফ্লাইট সার্ভিস অভিযোগ করেন যে, হাত ব্যাগের সংখ্যা  ও ওজন বেশি হওয়ায় উড়োজাহাজের Overhead Bin ক্ষতিগ্রস্থ হচ্ছে এবং ফ্লাইট যথাসময়ে ছাড়তেও বিলম্ব হচ্ছে। এ বিষয়ে এয়ারপোর্ট গ্রাউন্ড ম্যানেজমেন্টের হস্তক্ষেপ কামনা করেন।  পরিচালক মহোদয় সবার অভিযোগ শুনেন এবং উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।